1. mh.technical.event@gmail.com : admi2017 :
  2. hbdnews24@gmail.com : HBD HBD : HBD HBD
  3. durbarmusicstation@gmail.com : mhishan01 mhishan01 : mhishan01 mhishan01
  4. vocalprincemamun@gmail.com : Prince Mamun :
       
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০২ অপরাহ্ন

প্রাণ গেল কলেজছাত্রের পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে

Reporter Name
  • Update Time : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

অভয়নগর পিকআপ-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সব্বির শেখ (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভাঙ্গাগেট মশরহাটী গ্রামে ভৈরব সেতুর উপর এ দুর্ঘটনা ঘটে। এদিন রাত আনুমানিক সাড়ে ৮টার সময় খুলনা গাজী মেডিক্যাল কলেজ প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাব্বির উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দক্ষিণ দেয়াপাড়া গ্রামের সবজি বিক্রেতা হান্নান শেখের ছেলে। তিনি নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় ভৈরব সেতুর মাঝামাঝি স্থানে দ্রুতগামী পিকআপের সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসনিয়া রহমান হিয়া জানান, সন্ধ্যার পর মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত সাব্বির শেখ নামে এক যুবককে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহতের পরিবার জানান, খুলনা মেডিক্যালে নেওয়ার পথে সাব্বির মারাত্মক অসুস্থ হয়ে পড়লে গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। রাত আনুমানিক সাড়ে ৮টার সময় সাব্বিরকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান মুঠোফোনে কালের কণ্ঠকে জানান, ভৈরব সেতুর ওপরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে সাব্বির নামে মোটরসাইকেল আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পিকআপটিকে আটক করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।

এইচ বিডি নিউজ টুয়েন্টি ফোর এ আপনাকে স্বাগতম। “সময়ের প্রয়োজনে- HBD NEWS24” নিয়ে আমরা আছি আপনার পাশে। আপনার পাশে ঘটে যাওয়া নানা সংগতি, অসংগতি আর তথ্য নিয়ে আপনিও যোগ দিন HBD NEWS 24 এ আমাদের কাছে মেইল করুন: hbdnews24@gmail.com Founder & publishing: (M.H)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2021 Hbd news