1. mh.technical.event@gmail.com : admi2017 :
  2. hbdnews24@gmail.com : HBD HBD : HBD HBD
  3. radiodurbar2012@gmail.com : HBDNEWS24BD :
  4. helalkhan498@gmail.com : HBD News : HBD News
  5. vocalprincemamun@gmail.com : Prince Mamun :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

এবার পুজোয় ঘরে আনুন Hafele এর বিভিন্ন ধরণের কিচেন ফিটিংস !

Taj Afridi
  • Update Time : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

পুজো প্রায় চলে এসেছে বললেই হয়, করোনা বিধি মেনে এবারে তাই সবাই লেগে পড়েছে প্রাক পুজো শপিংয়ে | হ্যাফেলে আবার পিছিয়ে থাকবে কেন, তাই হ্যাফেলেও তাদের নতুন সংযোজন পুজোর বাজারে উপস্থাপিত করে ফেলেছে।

হ্যাফেলের এর আগেও অনেক রকম কিচেন প্রোডাক্টের নব সংযোজন করেছে। ভাল রান্না করতে যেমন লাগে সঠিক উপকরণ বা সঠিক মশলা, সেরকমই রান্নার গুণগত মান ভালো করতে হলে চাই আধুনিক কিচেন ফিটিংস ।

আপনার পরিবারকে আরো উপাদেয় এবং বিভিন্ন রকমের কুইজিন রান্না করার জন্য উপহার সরুপ দিতে পারেন হ্যাফেলের অত্যাধুনিক কিচেন ফিটিংস । যার মধ্যে ” বেস ক্যাবিনেট” উল্লেখযোগ্য, এটি শুধু মর্ডান কিচেন আউটলুকের একটা প্রধান উদাহরণ নয় এটি যথেষ্ট কার্যকর ও বটে। ধরুন বাড়িতে পুজোর সময় অনেক অতিথি এসেছেন, এবং তিন চারদিন ধরে রান্না করলে তা অনেক সময় ফ্রিজে স্টোর করা সম্ভব হয় না তাই বড় স্পেস এর জন্য আমরা একটা জায়গায় গুচ্ছ করে রাখি যা দেখতে খুব শোভনীয় লাগেনা। তাই এই বেস কেবিনেট এর মাধ্যমে অনায়াসেই কিচেনের উপকরণগুলো এরমধ্যে মজুত করে রাখা যাবে এবং অনেকদিন সেটা তাজা থাকবে ।

বাড়িতে ছোটরা অনেক সময় ক্যাবিনেট খুলতে বা বন্ধ করতে ভুলে যায় তখন স্টক করে রাখা জিনিসগুলো ভালো থাকে না ,কিন্তু এই বেস ক্যাবিনেটে “রোলার সাটার সিস্টেমের ” জন্য তা বন্ধ করতে বা খুলতে খুব সুবিধা দেয় ।

বাংলাদেশ তথা বাইরের দেশে, সঠিকভাবে স্টক করার জন্য আমরা বিভিন্ন রকমের আলাদা আলাদা ক্যাবিনেটের ব্যবস্থা করি, কিন্তু এই কিচেন ফিটিংস এর মাধ্যমে শুধুমাত্র যতোটুকু স্পেস দরকার ততটুকুই ব্যবহার করা যায় এবং কিচেনের লুকটিকে খুব আকর্ষণীয় করে তোলে ।আর দামও যখন সাধ্যের মধ্যে, তখন সবাইকে দেরি না করে এই পুজোতে হ্যাফেলকে কিচেন সঙ্গী করে নেওয়া যেতেই পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2021 Hbd news