1. mh.technical.event@gmail.com : admi2017 :
  2. hbdnews24@gmail.com : HBD HBD : HBD HBD
  3. radiodurbar2012@gmail.com : HBDNEWS24BD :
  4. helalkhan498@gmail.com : HBD News : HBD News
  5. vocalprincemamun@gmail.com : Prince Mamun :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

একসঙ্গে লাশ ৪ তরুণ, কোরবানির গরু কিনতে গিয়ে

Reporter Name
  • Update Time : রবিবার, ২৭ জুন, ২০২১

যশোরে কোরবানির গরু কিনতে গিয়ে নিহত হলেন একজন শিক্ষানবীশ আইনজীবীসহ ৪ জন। আজ রবিবার বেলা ১২টার দিকে যশোর বেনাপোল সড়কের নিমতলী এলাকায় মালঞ্চি গ্রামে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে এ সর্মান্তিক ঘটনা ঘটে। দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা যান শিক্ষানবীশ আইনজীবী রাছাম চৌধুরী সাদমানসহ তার অপর তিন সঙ্গী। প্রাইভেট কারে থাকা অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, তারা সবাই কোরবানি উপলক্ষে গরু কিনে এনে বিক্রি করে কিছু আয় করতে চেয়েছিলেন।

দুর্ঘটনায় ৪ জন নিহত হওয়ার খবরটি নিশ্চিত করেছেন সাদমানের বাবা চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য ইকবাল চৌধুরী। তিনি এখন হতাহতদের স্বজনদের সঙ্গে যশোরের পথে রয়েছেন।

দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারের অন্য যাত্রিরা হচ্ছেন- মোহাম্মদ সাহাবুদ্দিন, মোহাম্মদ সৈয়দ, আবু নঈম ও জনী। হতাহতদের মধ্যে সাদমান ও শাহাবুদ্দিন বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকার বাসিন্দা, মোহাম্মদ সৈয়দ ও আবু নঈম নগরীর পাঁচলাইশ থানার নয়া হাট এলকার বাসিন্দা। জনীর বিস্তারিত জানা যায়নি।

যশোরের নাভারণ হাইওয়ের পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, প্রাইভেটকারটি যশোর থেকে বেনাপোলের দিকে যাচ্ছিল। এ সময় মালঞ্চি গ্রামে পৌঁছালে বিপরীত দিক আসা একটি বেপরোয়া গতির ট্রাক তাদেরকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটচালকসহ ৪ জনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2021 Hbd news