1. mh.technical.event@gmail.com : admi2017 :
  2. hbdnews24@gmail.com : HBD HBD : HBD HBD
  3. radiodurbar2012@gmail.com : HBDNEWS24BD :
  4. helalkhan498@gmail.com : HBD News : HBD News
  5. vocalprincemamun@gmail.com : Prince Mamun :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

পালিয়ে গেল মেয়েটি নাকি অপহরণ করা হলো?

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১

বোয়ালমারী উপজেলায় কাদিরদী ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী মাফিয়া আক্তার (১৯) গত তিন দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। তিনি পাশের উপজেলা মধুখালির মেগচামী ইউনিয়নের বামুন্দি গ্রামের মিজানুর শেখের মেয়ে। ছাত্রীর মামা বাড়ি দাদপুর ইউনিয়নের ভাটদী গ্রামে থেকে পড়ালেখা করেন। এ ঘটনায় নিখোঁজ ছাত্রীর মামা মো. মনিরুল ইসলাম গত ২৭ মে বোয়ালমারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর ১১০২।

জানা গেছে, গত বৃহস্পতিবার (২৭ মে) সকালে মাফিয়া আক্তার মামা বাড়ি উপজেলার দাদপুর ইউনিয়নের ভাটদী গ্রাম থেকে বের হয়ে কলেজের কাজ শেষ করে সন্ধ্যা পর্যন্ত ওই ছাত্রী বাড়িতে ফেরেননি। পরে আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ওই দিন রাতে মামা মো. মনিরুল ইসলাম বোয়ালমারী থানায় জিডি করেন। তিনি স্বেচ্ছায় কারো সঙ্গে কোথাও চলে গেছে নাকি অপহৃত হয়েছে তা জানা যায়নি।

ছাত্রীর মামা মনিরুল ইসলাম জানান, ১২ বছর ধরে আমার বাড়িতে থেকে লেখাপড়া করছে মাফিয়া। মাফিয়ার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং ফর্সা, চুল লম্বা, মুখমণ্ডল গোলাকার, পরনে তার সবুজ রঙের বোরখা ছিল।

জিডির ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম জানান, কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© All rights reserved © 2021 Hbd news