1. mh.technical.event@gmail.com : admi2017 :
  2. hbdnews24@gmail.com : HBD HBD : HBD HBD
  3. vocalprincemamun@gmail.com : Prince Mamun :
       
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে গৃহবন্দি করা হয়েছে মুক্তির নামে : প্রিন্স

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে জামালপুরে বিএনপির গণসমাবেশ উপলক্ষে জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বর্তমান সরকার ফরমায়েসি রায়ের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দিয়েছে। জেলখানায়ও তার চিকিৎসা করানো হয়নি। খালেদা জিয়া বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় দেশের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সরকার তার জামিনের অধিকার কেড়ে নিয়েছে। মুক্তির নামে তাকে গৃহবন্দি করে রাখা হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়ার অসুস্থতা ক্রমেই তীব হচ্ছে। ইতিমধ্যে তার মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা বারবার বলে আসছেন দেশে তার চিকিৎসা করানো সম্ভব নয়। জরুরিভিত্তিতে তাকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসার করাতে হবে। তার মেডিক্যাল বোর্ড, বিএনপি ও পরিবারের পক্ষে বারবার আবেদন করেও সরকার তাকে বিদেশে নিতে অনুমতি দিচ্ছে না। বিএনপি মনে করে খালেদা জিয়ার বিরুদ্ধে বিদ্যমান আইনের ৪০১ ধারা উঠিয়ে নিলেই তাকে বিদেশে নিতে আর কোনো বাধা থাকবে না। কিন্তু সরকার তা না করে বিষয়টিকে রাজনৈতিক প্রতিহিংসা হিসেবে নিয়েছে।

তিনি আরো বলেন, বিএনপিও বিষয়টিকে রাজনৈতিকভাবেই গ্রহণ করেছে। বিএনপি রাজপথেই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার বিষয়টিকে গণদাবিতে রূপ দিতে চায়। এই লক্ষ্যেই বিএনপি গতকাল বুধবার (২২ ডিসেম্বর) থেকে জেলায় জেলায় গণসমাবেশের ডাক দিয়েছে। কাল শুক্রবার দুপুর ২টায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জামালপুর শহরের ফুলবাড়িয়া পুরাতন ঈদগাহে আয়োজিত গণসমাবেশ সফল করতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক উপমন্ত্রী মো. সিরাজুল হক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন বক্তব্য রাখেন।

এইচ বিডি নিউজ টুয়েন্টি ফোর এ আপনাকে স্বাগতম। “সময়ের প্রয়োজনে- HBD NEWS24” নিয়ে আমরা আছি আপনার পাশে। আপনার পাশে ঘটে যাওয়া নানা সংগতি, অসংগতি আর তথ্য নিয়ে আপনিও যোগ দিন HBD NEWS 24 এ আমাদের কাছে মেইল করুন: hbdnews24@gmail.com Founder & publishing: Mohammad Helal Uddin Dula mia (M.H)

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

© All rights reserved © 2021 Hbd news